নায়ক মান্নার বাসা থেকে বেড়াডোমা ব্রিজ পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন


০৮:৫৬ পিএম, ২৯ এপ্রিল ২০২৪
নায়ক মান্নার বাসা থেকে বেড়াডোমা ব্রিজ পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন - Ekotar Kantho
সোমবার দুপুরে প্রয়াত নায়ক মান্নার বাসা থেকে বেড়াডোমা ব্রিজ পর্যন্ত রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেন পৌর মেয়র এস.এম সিরাজুল হক আলমগীর। ছবি - একতার কণ্ঠ

একতার কণ্ঠঃ টাঙ্গাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের প্রয়াত নায়ক মান্নার বাসা থেকে বেড়াডোমা ব্রিজ পর্যন্ত ৬’শ ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন টাঙ্গাইল পৌর মেয়র এস.এম সিরাজুল হক আলমগীর।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মামুন জামান সজল, সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদ-প্রার্থী ইসতিয়াক আহম্মেদ রাজীব, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটন, সমবায় সুপার মার্কেটের সাবেক সাধারণ সম্পাদক অতুল চন্দ সরকার প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র সিরাজুল হক আলমগীর বলেন, টাঙ্গাইল পৌরসভাকে আধুনিকায়ন করার লক্ষে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় সোমবার প্রয়াত নায়ক মান্নার বাসা থেকে বেড়াডোমা ব্রিজ পর্যন্ত ৬’শ ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হলো। ইতিপূর্বে এই সড়কের ড্রেনেজ ব্যবস্থা আধুনিকায়ন করা হয়েছে। আশা করা যায়, নির্দিষ্ট সময়ে ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি সম্পন্ন করবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র বলেন, শহীদস্মৃতি পৌর উদ্যান, কেন্দ্রীয় ঈদগাহ্ ও কাগমারী রাণী দিনমনি শ্মশান ঘাট উন্নয়নের জন্য টাঙ্গাইল পৌরসভা কর্তৃক প্রস্তাবিত ৩ কোটি ৫০ লাখ টাকার বাজেট অনুমদিত হয়েছে। আশা করা যায় খুব দ্রুতই এই তিনটি প্রকল্পের উন্নয়নের টেন্ডার আহবান করা যাবে।

৬নং ওয়ার্ডের কাউন্সিলর মামুন জামান সজল বলেন, কলেজপাড়া-প্যারাডাইসপাড়া বাসীর দীর্ঘদিনের দাবি প্রয়াত নায়ক মান্নার বাসা থেকে বেড়াডোমা ব্রিজ পর্যন্ত রাস্তাটির উন্নয়ন। সোমবার এই কাজের উদ্বোধনের মধ্য দিয়ে এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হলো।

উল্লেখ্য, ৬’শ ২০ মিটার রাস্তাটি ৮৮ লাখ ৯০ হাজার টাকা ব্যায়ে উন্নয়ন কাজটি পেয়েছেন ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স খন্দকার শাহিন-জাহানারা ট্রেডার্স।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।