টাঙ্গাইলে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃত্যু


০৯:১৪ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৩
টাঙ্গাইলে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃত্যু - Ekotar Kantho
প্রতীকী ছবি

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের কালিহাতীতে পরিবারের সাথে বোনের বিয়েতে গ্রামের বাড়িতে এসে পানিতে ডুবে মার্জিয়া আক্তার (১০) নামে এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খালুয়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মার্জিয়া উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খালুয়াবাড়ী গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। সে নারায়ণগঞ্জের একটি কওমি মাদ্রাসার চতুর্থ শ্রেনির ছাত্রী ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন নাগবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান কাইয়ুম বিপ্লব।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ থেকে নিজের বোনের বিয়ে উপলক্ষে মার্জিয়া তার পরিবারের সদস্যদের সাথে নিজ বাড়িতে আসে। রবিবার মার্জিয়া তার ভাইসহ কয়েকজন শিশু বন্ধুদের সঙ্গে গ্রামের একটি পুকুরে গোসল করতে নেমেছিল। হঠাৎ নৌকায় উঠে খেলতে গিয়ে পড়ে পানিতে ডুবে যায় সে। বন্ধুরা কিছুক্ষণ পর বিষয়টি টের পেয়ে পরিবারকে জানায়। পরে স্বজন ও প্রতিবেশীরা পুকুরে খোঁজাখুঁজি করে অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।