ট্রেন ভ্রমণের বকেয়া টাকা পরিশোধ করে দিলেন আলামিন


০৯:৪২ পিএম, ১৬ অগাস্ট ২০২৩
ট্রেন ভ্রমণের বকেয়া টাকা পরিশোধ করে দিলেন আলামিন - Ekotar Kantho

একতার কণ্ঠঃ দিনটি ছিল শনিবার (১২ আগস্ট)। দিনগত রাত সাড়ে ১২টায় জয়পুরহাট রেলস্টেশন থেকে একতা এক্সপ্রেস ট্রেনে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের উদ্দেশ্যে তাড়াহুড়ো করে ওঠেন আলামিন (২৬)। পরে স্টেশনে নেমে দ্রুত কর্মস্থলে ফেরায় ভাড়া ২৮৫ টাকা পরিশোধ করতে পারেননি। পরে সেই টাকা পরিশোধ করেছেন তিনি।

বুধবার (১৬ আগস্ট) সকালে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনে হাজির হয়ে বিনা টিকিটে ট্রেন ভ্রমণের বকেয়া ২৮৫ টাকা পরিশোধ করেন আলামিন।

বকেয়া টাকা গ্রহণ করার কথা বিষয়টি স্বীকার করেছেন বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টশনের বুকিং কর্মকর্তা রেজাউল করিম।

20230826-141431

আলামিন নওগাঁর বদলগাছী উপজেলার ভগবানপুর গ্রামের এরশাদ আলীর ছেলে। তিনি টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

বিনা টিকিটে ট্রেন ভ্রমণের টাকা পরিশোধের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর থেকে প্রশংসায় ভাসছেন আলামিন।

এ বিষয়ে আলামিন বলেন, তাড়াহুড়ো করে ট্রেনে উঠে পড়েছিলাম কিন্তু ভ্রমণের সেই টাকা পরিশোধ করতে পারিনি। এ নিয়ে চরম অনুশোচনায় ভুগতে থাকি আমি। দেনামুক্ত হতে বুধবার সেই টাকা পরিশোধ করেছি।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের বুকিং কর্মকর্তা রেজাউল করিম বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে। সততার জন্য তাকে পুরস্কৃত করা হবে।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।