যমুনায় গোসলে নেমে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু


০৫:৩৩ পিএম, ২৬ মার্চ ২০২৩
যমুনায় গোসলে নেমে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদার।

নিহত স্কুলছাত্ররা হলো-উপ‌জেলার কষ্টাপাড়া গ্রা‌মের সুভাষ পা‌লের ছে‌লে সুজয় পাল (১৬) ও র‌ঞ্জিত পা‌লের ছে‌লে লিখন পাল (১২)।

সুজয় গো‌বিন্দাসী উচ্চ বিদ‌্যাল‌য়ের ১০ শ্রেণি ও লিখন ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিলেন। তারা সম্পর্কে চাচাতো ভাই।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, সুজয় ও লিখনসহ ৬ থেকে ৭ জন বন্ধু মিলে বেলা ১২টার দিকে বাড়ির পাশে যমুনা নদীতে গোসল করতে যায়। নদীতে নেমে তারা পানিতে ডুব খেলা করছিল। এক পর্যায়ে বড় ভাই সুজয় নদীর গভীরে গিয়ে পানিতে ডুবতে শুরু করে। এ সময় সুজয়ের চাচাতো ভাই লিখন তাকে উদ্ধার করতে গে‌লে সেও পা‌নি‌তে ডুবে যায়। তখন বাকী বন্ধুদের ডাক-চিৎকারে স্থানীয়রা আহতাবস্থায় দুই চাচাতো ভাই‌কে নদী থে‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে আসলে সেখানে কর্তব্যরত চি‌কিৎসক তা‌দের মৃত ঘোষণা ক‌রেন।

এ বিষয়ে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. সুমাইয়া জান্নাত জানান,, দুইজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত‌্যু হ‌য়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল ও স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান,মরদেহের সুরতহাল শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।