টাঙ্গাইলে নিখোঁজের ৯ দিন পর শিশুর বস্তাব‌ন্দি মর‌দেহ উদ্ধার


০৮:২৯ পিএম, ৩ জুন ২০২৪
টাঙ্গাইলে নিখোঁজের ৯ দিন পর শিশুর বস্তাব‌ন্দি মর‌দেহ উদ্ধার - Ekotar Kantho
ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ সদস্যরা

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের ভূঞাপু‌রে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজের ৯ দিন পর বা‌ড়ির পা‌শের ধানখেত থে‌কে বস্তাব‌ন্দি দ্বিখ‌ণ্ডিত মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

সোমবার (৩ মে) সকা‌লে উপ‌জেলার গো‌বিন্দাসী ইউনিয়‌নের চিতু‌লিয়াপূর্বপাড়া এলাকার এক‌টি ধান‌খেত থে‌কে বস্তাব‌ন্দি মর‌দেহটি উদ্ধার করা হয়।

এর আগে ওই গ্রা‌মের সুমন মিয়ার মে‌য়ে এবং স্থানীয় হাফি‌জিয়া মাদ্রাসা ও নুরানী কিন্ডারগা‌র্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী নও‌শিন ইসলাম শ‌র্মিলা (১০) গত ২৬ মে দুপু‌রে নি‌খোঁজ হয়।

ওই শিক্ষার্থী নি‌খোঁজ হওয়ার পর তা‌কে উদ্ধা‌রে থানায় সাধারণ ডায়রি ক‌রেন শ‌র্মিলার বাবা সুমন মিয়া।

এদি‌কে ধানখেতে শিশু শিক্ষার্থীর বস্তাব‌ন্দি দ্বিখ‌ণ্ডিত মর‌দেহ উদ্ধার হওয়ার খব‌রে আশপা‌শের শত শত মানুষ দেখ‌তে ভীড় করে। এছাড়া ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন জেলা পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ জেলার ঊধ্বর্তন কর্মকর্তারা।

নিহত শর্মিলার চাচা কাইয়ুম মিয়া বলেন, এটি শর্মিলার লাশ কি না আমরা এখনও শনাক্ত করতে পারিনি। লাশের অধিকাংশ পচে গেছে। কুকুর টানাটানি করে সমস্ত দেহ লন্ডভন্ড করে ফেলেছে। তবে তার পরনের লাল পায়জামার অংশ দেখে ধারণা করা হচ্ছে এটিই শর্মিলারই মরদেহ।

নিহতের বাবা সুমন মিয়া ব‌লেন, কা‌রোর সঙ্গে আমার কোনো শত্রুতা নেই। কেউ টাকা পয়সাও পায় না। মে‌য়ে নি‌খোঁজ হওয়ার পর কেউ মু‌ক্তিপণ বা টাকা চায়‌নি। বা‌ড়ির আশপাশসহ বি‌ভিন্ন আত্মীয়-স্বজ‌নের বা‌ড়ি‌তে খোঁজ ক‌রেও তার সন্ধান পাইনি। সকা‌লে বা‌ড়ির পা‌শে ধানখেতে বস্তাব‌ন্দি মর‌দেহ দে‌খে লোকজন খবর দেয়। এর আগে ওই বস্তা‌টি কুকুর টানাটা‌নি কর‌ছিল। যে বা যারা এই নৃশংস হত্যাকাণ্ডটি ঘ‌টি‌য়ে‌ছে তার বা তাদের ক‌ঠোর শা‌স্তি দাবি ক‌রছি।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ বলেন, বস্তাব‌ন্দি একটা মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। ফ‌রেন‌সিক টিম ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছে। তদন্ত চল‌ছে।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।