ভূঞাপুরে দুই ভাইস-চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের পাল্টাপা‌ল্টি হামলা, ভাঙচুর


০৭:২৮ পিএম, ১৯ মে ২০২৪
ভূঞাপুরে দুই ভাইস-চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের পাল্টাপা‌ল্টি হামলা, ভাঙচুর - Ekotar Kantho
হামলার শিকার ভুক্তভোগী গ্রামবাসী

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা প‌রিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা, দোকানপাট, বাড়িঘর ও নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘ‌টেছে। এ সময় আহত হয়েছেন তিনজন।

শনিবার (১৮ মে) গভীর রাতে উপজেলার ফলদা ইউনিয়নের তাড়াই, ধুবলিয়া গ্রামে ও পাছতেরিল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাতে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী টিউবওয়েল মার্কার সমর্থকরা মোটরসাইকেলে পাছতেরিল্লা যাচ্ছিলেন। এ সময় পথে তাড়াই এলাকায় তালা মার্কার সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা। এরপর ফেরার পথে আবারও বাকবিতণ্ডার একপর্যা‌য়ে দুপক্ষের পাল্টাপা‌ল্টি হামলা হয়। পরে অতি‌রিক্ত পু‌লিশ গিয়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনে। পরে তালা মার্কার সমর্থকরা এক‌ত্রিত হয়ে বা‌ড়ি ও ব‌্যবসা প্রতিষ্ঠা‌নে হামলা করে। হামলার ঘটনায় উভয়প‌ক্ষের তিনজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, উপজেলা প‌রিষ‌দ নির্বাচ‌নকে কেন্দ্র করে ধুবলিয়া গ্রামের রেজাউল, জয়নাল রনির বাড়িঘর ভাঙচুর করে। এ ছাড়া রনির কম্পিউটারের দোকান ও পাঁছতেরিল্লার সোহেল তালুকদারের ওষুধের দোকান ভাঙচুর করে।

এর আগে রাত ১২টার দিকে এক‌টি মিছিল বের হয়। এ সময় ওই মি‌ছিলকারীদের হাতে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা ছিল। মি‌ছিলে থাকা লোকজন বা‌ড়ি ঘর ভ‌াঙচুর করে এবং প্রাণনাশের হু‌মকি দেয়।

ভুঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্ল‌্যাহ জানান, ঘটনাস্থলে পু‌লিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তদন্ত শেষে আইনগত ব‌্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকা‌রী রিটা‌র্নিং কর্মকর্তা মামুনুর রশীদ জানান, নির্বাচনী স‌হিংসতার বিষয়‌টি ‌জেনে‌ছি। আইনগত ব‌্যবস্থা গ্রহণ করা হবে।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।