টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি বাদশা, সম্পাদক মাহমুদ


০৯:৩৬ পিএম, ১২ ফেব্রুয়ারী ২০২৪
টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি বাদশা, সম্পাদক মাহমুদ - Ekotar Kantho
সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা এবং সাধারণ সম্পাদক খন্দকার আছাব মাহমুদ

একতার কণ্ঠঃ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ২২ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাখাওয়াত হোসেন বাদশা এবং সাধারণ সম্পাদক খন্দকার আছাব মাহমুদ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হলে খান মোহাম্মদ সালেকের সভাপতিত্বে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে এই কমিটি গঠন করা হয়। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২৬ মেয়াদের জন্য সাখাওয়াত হোসেন বাদশাকে সভাপতি এবং খন্দকার আছাব মাহমুদকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি রফিকুল ইসলাম রতন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর ফিরোজ, সহ-সভাপতি শেখ এনামুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান খান ও শাহনাজ পারভীন এলিস, কোষাধ্যক্ষ ডি এম অমর, সাংগঠনিক সম্পাদক তৌফিক অপু, প্রচার সম্পাদক ওয়ালিদ খান, দপ্তর সম্পাদক- হাফিজুর রহমান, নারী বিষয়ক সম্পাদক নাজনীন আকতার লাকী।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১১ জন। তারা হলেন- আশরাফ সরকার, ফেরদৌস সালাম, ড. হারুনুর রশিদ, একাব্বর আলী, আনিসুর রহমান, রেজাউল করিম, তারেক সালমান, আতিকুর রহমান, নুরুল হুদা, মুশফিক খান ও আবু মো. মাচানী।

এছাড়াও পদাধিকার বলে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে গণ্য হবেন।

সাধারণ সভায় ফোরামের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সমন্বয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদে রয়েছেন- রফিকুল ইসলাম রতন, গাফফার মাহমুদ, মো. আশরাফ আলী, বীর মুক্তিযোদ্ধা তালুকদার হারুন, জীবন ইসলাম, জামাল উদ্দিন জামাল ও ফিরোজ মান্না।

এই উপদেষ্টা পরিষদের সদস্যরা টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকা’র নির্বাহী কমিটির সঙ্গে যৌথভাবে দায়িত্ব পালন করবেন।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।