বাসাইলে কিশোরগ্যাংয়ের হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত


১০:৫৫ পিএম, ২৮ মে ২০২৩
বাসাইলে কিশোরগ্যাংয়ের হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত - Ekotar Kantho
আহত আহনাব শাহরিয়ার নাবিল

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের বাসাইলে কিশোরগ্যাংয়ের হামলায় আহনাব শাহরিয়ার নাবিল (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

রবিবার (২৮ মে) দুপুরে বাসাইল-পাথরঘাটা সড়কের বাসাইল কেন্দ্রীয় কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসাইল থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

হামলার শিকার নাবিল চ্যানেল আইয়ের টাঙ্গাইল প্রতিনিধি ও বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদের ছেলে। নাবিল বাসাইল সরকারি গোবিন্দ উচ্চ বিদ্যালয় থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

অভিযোগ সূত্রে জানা যায়, হামলার শিকার নাবিল বাসাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে কৃষিশিক্ষা পরীক্ষা শেষ করে কয়েকজন বন্ধুর সঙ্গে তার নিজ বিদ্যালয় বাসাইল সরকারি গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের দিকে যাচ্ছিল। এসময় বাসাইল কেন্দ্রীয় কবরস্থানের সামনে পৌছালে আগে থেকেই উৎপেতে থাকা ১০-১৫ জনের কিশোরগ্যাংয়ের একটি সংঘবদ্ধ দল নাবিলের পথরোধ করে। একপর্যায়ে কাঠ ও বাঁশের লাঠি দিয়ে নাবিলকে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় নাবিলকে সেখান থেকে অপহরণের উদ্দেশ্যে মোটরসাইলেকে ওঠানোর চেষ্টা করে। নাবিলের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে কিশোরগ্যাংয়ের সদস্যরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে নাবিলকে আহত অবস্থায় উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নাবিলের বাবা মুসলিম উদ্দিন আহমেদ বলেন, কিশোরগ্যাংয়ের সদস্যরা অতর্কিতভাবে হামলা চালিয়ে আমার ছেলে নাবিলকে গুরুতর আহত করেছে। এ সময় নাবিলের এসএসসি পরীক্ষার প্রবেশপত্রসহ সকল কাগজ ছিনিয়ে নিয়ে যায় তারা। এঘটনায় অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে বাসাইল থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। নাবিল বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।