টাঙ্গাইলের মধুপুর গড় থেকে বৃদ্ধের লাশ উদ্ধার


০৮:৩৭ পিএম, ২৭ এপ্রিল ২০২৩
টাঙ্গাইলের মধুপুর গড় থেকে  বৃদ্ধের লাশ উদ্ধার - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের মধুপুর গড়ের টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে মধুপুর থানা পুলিশ ষাটোর্ধ এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে স্থানীয় লোকজন রসুলপুর মহুয়া কটেজ বন বিশ্রামাগার সংলগ্ন টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের পাশে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে মধুপুর থানা পুলিশের অরণখোলা পুলিশ ফাঁড়িতে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মধুপুর থানায় নিয়ে আসে।

অরণখোলা পুলিশ ফাঁড়ির এস আই শফিকুল ইসলাম জানান, লাশটি অজ্ঞাত হিসাবে উদ্ধার করা হয়। পরে বিকালের দিকে লোকমুখে চারদিকে খবর ছড়িয়ে পড়লে জানা যায় লাশটি পাশ্ববর্তী ময়মনসিংহ জেলার, মুক্তাগাছা উপজেলার বিন‍্যাকুড়ি গ্রামের মানসিক ভারসাম্যহীণ জনৈক বৃদ্ধের।

তিনি আরো জানান, লাশটি একটি মাটির ঢিপির সাথে হেলানো অবস্থায় ছিল। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোকজনিত কারণে বৃদ্ধের মৃত্যু হয়ে থাকতে পারে। তার (মৃতের) আত্মীয় স্বজন থানায় আসতেছে। তারা লাশ সনাক্ত করলে সঠিক পরিচয় জানা যাবে।

তিনি জানান,লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে আইনী প্রক্রিয়া শেষে লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।