সাপ্তাহিক ‘সমাজচিত্র’ পত্রিকার আত্মপ্রকাশ


০৭:০৮ পিএম, ২৭ মার্চ ২০২৩
সাপ্তাহিক ‘সমাজচিত্র’ পত্রিকার আত্মপ্রকাশ - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র নামে একটি পত্রিকা আত্মপ্রকাশ করেছে। রবিবার (২৬ মার্চ) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক অনাড়াম্বর অনুষ্ঠানের মাধ্যমে সাপ্তাহিক পত্রিকাটি আত্মপ্রকাশ করে।

এই প্রকাশনা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুর রহিম সুজন,পৗর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা,টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগারের সাধারণ সম্পাদক কবি মাহমুদ কামাল,প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার বিষয়ক সম্পাদক অরণ্য ইমতিয়াজ।

স্বাগত বক্তব্যে সাপ্তাহিক সমাজচিত্রের সম্পাদক ও প্রকাশক এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি মামুনুর রহমান মিয়া তার অনুভুতি ব্যক্ত করে বলেন, আজ সর্বপ্রথম মনে পড়ছে আমার পিতার কথা। যিনি পেশায় একজন শিক্ষক ছিলেন। তিনি আমাকে সব বিষয়ে অনুপ্রানিত করেছেন। তার ফসলই আজকের এই সাপ্তাহিক সমাজচিত্র।

তিনি আরো বলেন, প্রচলিত অন্যাণ্য সাপ্তাহিকের মতো গতানুগতিক সংবাদের বাইরেও এই সাপ্তাহিকে টাঙ্গাইল তথা বাংলাদেশের প্রকৃত সমাজ চিত্র তুলে ধরা হবে। তিনি পত্রিকাটি সঠিকভাবে চলার জন্য উপস্থিত সকলের গঠনমুলক সহযোগিতা কামনা করেন।

এ সময় টাঙ্গাইল জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।