টাঙ্গাইলে এমপি সমর্থকদের হামলায় সাংবাদিকসহ ১২ জন আহত


০৫:৩৮ পিএম, ৬ ফেব্রুয়ারী ২০২৩
টাঙ্গাইলে এমপি সমর্থকদের হামলায় সাংবাদিকসহ ১২ জন আহত - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের গোপালপুরে কম্বল বিতরণ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ভূঞাপুর পৌরসভার মেয়র ও টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের এমপি প্রার্থী মাসুদুল হক মাসুদ। তার গাড়িবহরে হামলা চালানো হয়।

দুটি প্রাইভেটকার ও ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে হামলাকারীরা।এসময় হামলার ভিডিও ধারণ করতে গিয়ে আহত হন বেশ কয়েকজন সাংবাদিক।

পরে হামলাকারীরা ফাঁকা গুলি ও বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক ছড়ায়।এ হামলার ঘটনায় সাংবাদিকসহ ১২জন আহত হয়েছেন বলে জানা গেছে।

আহত সাংবাদিকরা হলেন, নিউজ পোর্টাল ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি অভিজিৎ ঘোষ, ডিবিসি টেলিভিশনের ক্যামেরা পারসন আশিকুর রহমান ও ঢাকা প্রকাশের জেলা প্রতিনিধি ফরমান শেখ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আলমনগর বোর্ড বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার ভূঞাপুর পৌরসভার মেয়রের দাবি, স্থানীয় সংসদ সদস্য এমপি তানভীর হাসান ওরফে ছোট মনিরের সমর্থকরা এ হামলা চালিয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড দেশবাসীকে জানাতে লিফলেট ও কম্বল বিতরণ করতে যাচ্ছিলাম। এসময় স্থানীয় এমপি ছোট মনিরের নির্দেশে তার ক্যাডার বাহিনী আমাদের উপর হামলা চালায়। হামলায় নেতৃত্ব দেন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ।

হামলায় আহত সাংবাদিক ফরমান শেখ জানান, ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ গোপালপুরের কম্বল ও সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান কভার করছিলাম আমরা কয়েকজন সাংবাদিক। এসময় অতর্কিত হামলা চালানো হয়। ঘটনার ভিডিও ধারণ করায় তিনজন সাংবাদিকদের উপর হামলা চালানো হয়।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, হামলার ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। দুইপক্ষকে দুই দিকে পাঠিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

টাঙ্গাইল-২ (ভূঞাপুর- গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, ‘বিষয়টি খুবই দুঃখজনক। উপজেলা আওয়ামী লীগকে না জানিয়ে ভূঞাপুরের মেয়রের এইভাবে কম্বল বিতরণ করা ঠিক হয়নি।’


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।