বর্ণাঢ্য আয়োজনে টাঙ্গাইলে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপিত


১৭ মার্চ ২০২১ | ৬৯০ বার পঠিত
Ekotar Kantho

একতার কণ্ঠ ডেস্কঃ বর্ণাঢ্য আয়োজনে বুধবার(১৭ মার্চ)  টাঙ্গাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষো আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল- বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভা, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পার্ঘ অর্পন, চিত্রাঙ্কন, রচনা, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ, সঙ্গীত ও বিতর্ক প্রতিযোগিতা, ভিডিও চিত্র প্রদর্শন, মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।

বুধবার সকালে টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পার্ঘ অর্পন করা হয়। পরে জেলা আ’লীগের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

টাঙ্গাইল জেলা প্রশাসনের উদ্যোগে জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি। বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, মো. ছানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জহিরুল ইসলাম ডিপটি প্রমুখ।


ফেসবুকে আমরা...

কপিরাইট © ২০২১ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।