টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যানের ঈদ উপহার প্রদান


০৪:২২ পিএম, ১৮ এপ্রিল ২০২৩
টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যানের ঈদ উপহার প্রদান - Ekotar Kantho

একতার কণ্ঠঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী নিজস্ব অর্থায়নে ঈদ উপহার প্রদান করেছেন। উপজেলার ১২টি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাঝে পর্যায়ক্রমে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবী ও শাড়ী প্রদান করছেন তিনি।

এরই অংশ হিসেবে মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলার ঘারিন্দা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান সহ ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি ও শাড়ী প্রদান করেন তিনি।

ইতিপূর্বে তার পক্ষ থেকে উপজেলার করটিয়া, গালা , হুগড়া, কাতুলী,দাইন্যা ইউনিয়নে প্রায় ৬ শতাধিক পাঞ্জাবি ও শাড়ী ঈদ উপহার হিসেবে প্রদান করা হয়।

এ প্রসঙ্গে, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী জানান, প্রতি বছরের মতো এবারও তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাঝে ঈদ উপহার হিসেবে নিজস্ব অর্থায়নে পাঞ্জাবি ও শাড়ী প্রদান করা হচ্ছে।

টাঙ্গাইল সদর উপজেলায় এ বছর ১ হাজার পাঁচ শত পাঞ্জাবি ও শাড়ী প্রদানের ইচ্ছে আছে। ইতোমধ্যে ৫টি ইউনিয়নে ৬ শতাধিক পাঞ্জাবি ও শাড়ী প্রদান করা হয়েছে।

তিনি টাঙ্গাইল সদর উপজেলার সকল সন্মানিত ভোটারসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের অগ্রিম ঈদ শুভেচ্ছা জানান।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।