দৈনিক যুগধারা’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


০৮:৩৩ পিএম, ১৭ মার্চ ২০২৩
দৈনিক যুগধারা’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - Ekotar Kantho

একতার কণ্ঠঃ ‘সত্যের সন্ধানে অবিরাম’ শ্লোগানে টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক যুগধারা পত্রিকার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৭ মার্চ) সকালে টাঙ্গাইল প্রেসকাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক যুগধারা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

দৈনিক যুগধারা প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক এইচ.এম হাবিবুর রহমান সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন মোল্লা, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, টাঙ্গাইল এডভোকেট বার সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. গোলাম মোস্তফা, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শামসাদুল আক্তার শামীম, মওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মফিজুল ইসলাম মজনু, এনটিভি’র স্টাফ কররসপেনডেন্ট মহাব্বত হোসেন, এটিএন নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নাসির উদ্দিন, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি আব্দুর রহিম, কালের কন্ঠের জেলা প্রতিনিধি কাজল আর্য্য, বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী আনোয়ার হোসেন বকুল, দৈনিক টাঙ্গাইল প্রতিদিনের সম্পাদক মোস্তাক আহমেদ, জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মনির সিকদার, দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি মালেক আদনান, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি রাইসুল ইসলাম লিটন, দৈনিক ভোরের পাতা’র জেলা প্রতিনিধি আব্দুস সাত্তার, আনন্দ টিভি’র উত্তর টাঙ্গাইল প্রতিনিধি মেহেদী হাসান চৌধুরী, দৈনিক যুগধারা’র স্টাফ রিপোর্টার ও নিউজ জি এর জেলা প্রতিনিধি অন্তু দাস হৃদয়, দৈনিক কালের কাগজের জেলা প্রতিনিধি মুক্তার হাসান, দৈনিক যুগধারা’র স্টাফ রিপোর্টার সুলতান কবির, দৈনিক টাঙ্গাইল প্রতিদিনের কালিহাতী প্রতিনিধি জাহাঙ্গীর আলমসহ যুগধারা প্রত্রিকার বিভিন্ন উপজেলা প্রতিনিধি, বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা দৈনিক যুগধারা’র ১০ম বর্ষ পূর্তি ও ১১তম বর্ষে পদার্পণকে একটি ইতিহাস আখ্যা দিয়ে বলেন, গত ১০ বছরে যুগধারা লেখনির মাধ্যমে সাহসী সাংবাদিকতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়ে পাঠকদের আস্থা সৃষ্টি করেছে।

তারা আরো বলেন, আগামী দিনে যুগধারা সাংবাদিকতায় আরো গতিশীল সংবাদ পরিবেশন করে তার বৈশিষ্ট ‘সত্যের সন্ধানে অবিরাম’ শ্লোগানকে স্বার্থক করে তুলবেন এই প্রত্যাশা ব্যক্ত করেন। সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে দৈনিক যুগধারা পত্রিকাকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সুনামের সাথে আরো এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে শেষ করা হয়।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।