কালিপুর শ্রীশ্রী লোকনাথ মন্দিরে স্বর্ণালংকার ও প্রনামীর টাকা চুরি


২৩ মার্চ ২০২১ | ১৬২ বার পঠিত
Ekotar Kantho

একতার কণ্ঠ ডেস্কঃ টাঙ্গাইল পৌর এলাকার কালিপুর শ্রীশ্রী লোকনাথ মন্দিরে গভীর রাতে তালা ভেঙে স্বর্ণলঙ্কার ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। জানা যায়, সোমবার (২৩ মার্চ) দিবাগত রাতে ছয়টি তালা ভেঙে মূল মন্দিরের ভেতর প্রবেশ করে দুর্বৃত্তরা।

  মন্দিরে রক্ষিত দেবতার দুটি চূড়া, গলার চেইন, টিপ, তুলসী পাতা ও কানের দুল সহ প্রায় এক ভরি স্বর্ণলঙ্কার চুরি করা হয়েছে। এছাড়াও মন্দিরের প্রাণামী বাক্সের তালা ভেঙে প্রায় দশ হাজার টাকা চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এর আগেও এই মন্দির থেকে ৬ টি সিসি ক্যামেরা, একটি মোটর, ফ্যানসহ একাধিক সরঞ্জামাদি চুরি হয়েছিল।

  লোকনাথ মন্দিরের সভাপতি প্রদীপ কুমার রায় জানান, গভীর রাতে কে বা কাহারা মন্দিরের তালা ভেঙে স্বর্ণালংকার চুরি করেছে সেটা আমরা বুঝতে পারছি না। এই ঘটনায় আমরা খুবই মর্মাহত এবং আতঙ্কিত। ইতোমধ্যেই পুলিশ  মন্দিরে এসে  ঘটনা সম্পর্কে শুনেছেন।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানায় মন্দির কমিটির পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।সদর থানায় মন্দির কমিটি দ্রুত এই ঘটনার সাথে যারা জড়িত তাদের  বিচারের আওতায় আনার দাবি জানায়।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান,ঘটনা  তদন্তে দায়িত্ব প্রাপ্ত অফিসার ইতিমধ্যেই মন্দির পরিদর্শন করেছেন। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা করা হবে তিনি জানান।


ফেসবুকে আমরা...

কপিরাইট © ২০২১ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।