নির্বাচনের দাবিতে টাঙ্গাইল সিএনজি শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা


৫ মার্চ ২০২১ | ১২০ বার পঠিত
Ekotar Kantho

একতার কণ্ঠ ডেস্কঃ টাঙ্গাইলে জেলা অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নির্বাচনের দাবীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(৫ মার্চ) সকালে জেলার আঞ্চলিক শাখা কার্যলয় বেবীস্ট্যান্ডে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, সাবেক সভাপতি আব্দুল হালিম মিয়া ও হারুন অর রশিদ; কার্যকরী সভপতি শফিকুল ইসলাম, সাবেক সভাপতি এস ইসলাম মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ হাসান দুলাল প্রমুখ নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তরা বলেন, গঠনতন্ত্র অনুযায়ী অটোরিক্সা,অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ৩ বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা । কিন্তু বর্তমান কমিটির মেয়াদ ৬ বছর অতিবাহিত হলেও নির্বাচন দেওয়া হচ্ছে না। আগামী ১৪ মার্চের মধ্যে একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচনের দাবী জানানো হয় সভায় । বক্তারা বলেন, নির্বাচের মাধ্যমে নেতা-কর্মী বাছায়ের ফলে কমিটির কার্যক্রম আরো গতিশীল হবে।

জেলা অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন বলেন, আমরা শ্রমিকদের দাবি অনুযায়ী ১৪ মার্চের মধ্যেই নির্বাচন অনুষ্ঠানের জন্য চেষ্টা করবো। এ লক্ষ্যে একটি আহবায়ক কমিটি গঠন করা হবে। এই কমিটি নির্বাচন নিয়ে কাজ করবে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুর রহমান বলেন, দ্রুতই আহবায়ক কমিটি গঠন করে বর্তমান কমিটি বিলুপ্ত করা হবে।

 


ফেসবুকে আমরা...

কপিরাইট © ২০২১ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।