টাঙ্গাইলে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না বজলুর রশিদের


০৮:১৪ পিএম, ৮ ফেব্রুয়ারী ২০২৪
টাঙ্গাইলে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না বজলুর রশিদের - Ekotar Kantho
নিহত ব্যবসায়ী বজলুর রশিদের দুর্ঘটনায় আহত হওয়ার স্থান

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের ঘাটাইলে মসজিদে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বজলুর রশিদ (৬০) নামে এক ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ভোরে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার আঠারদানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় দিগড় ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন ফনি বিষয়টি নিশ্চিত করেছেন।

20230826-141431

নিহত বজলুর রশিদ উপজেলার দিগড় ইউনিয়নের আঠারদানা দক্ষিনপাড়া এলাকার মৃত আমীর উদ্দিনের ছেলে। তিনি রাইস মিলের ব্যবসা করতনে।

স্থানীয়রা জানান, তিনি প্রতিদিন ভোরে বাড়ি থেকে একা বের হয়ে মসজিদে জামায়াতে নামাজ আদায় করতেন। বৃহস্পতিবার ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার আঠারদানা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে যাত্রীবাহী একটি অটোভ্যান তাকে চাপা দেয় । এতে তার মাথা ফেটে যায় এবং গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নিকটবর্তী কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তার প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। জেনারেল হাসপাতালে তার অবস্থার আরও অবনতি ঘটলে তার পরিবার তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল ৩টায় তিনি মৃত্যুবরণ করেন।

ঘাটাইল উপজেলার দিগড় ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন ফনি জানান, মসজিদে নামাজে পড়তে যাওয়ার পথে এভাবে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী বজলুর রশিদের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।