টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী’র গলাকাটা মরদেহ উদ্ধার


০২:২৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৩
টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী’র গলাকাটা মরদেহ উদ্ধার - Ekotar Kantho
নিহত বৃদ্ধা সুলতানা সুরাইয়া

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের ভূঞাপুরে ঘর থে‌কে সুলতানা সুরাইয়া (৬৫) নামের এক বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুকবার (১৫ সে‌প্টেম্বর) উদ্ধার হওয়া মর‌দেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে‌ছে পু‌লিশ।

সুলতানা সুরাইয়া ইং‌রে‌জি দৈ‌নিক দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার নিউজ এডিটর আবু সায়েম আকন্দের মা ও প‌শ্চিম ভুঞাপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আকন্দের স্ত্রী।

এর আগে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে পৌরসভার পশ্চিশ ভূঞাপুর এলাকার নিজ বাড়ি থে‌কে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, পশ্চিম ভূঞাপুর এলাকায় একাই বসবাস করতেন হত্যাকাণ্ডের শিকার নারী সুলতানা সুরাইয়া। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশি ও পরিবারের সদস্যরা ব্যবহৃত ফোন বন্ধ পেয়ে বাড়িতে গি‌য়ে ঘরের লাইট জ্বালানো ও ফ্যানের শব্দে সন্দেহ হওয়ায় গেট টপকে ঘরে উঁকি দেয়। এ সময় ঘ‌রের মেঝেতে পড়ে থাকা তার গলাকাটা নিথর মরদেহ দেখ‌তে পায়।

নিহ‌তের ছে‌লে ও দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের নিউজ এডিটর আবু সা‌য়েম আকন্দ ব‌লেন, মা একাই থাক‌তেন বা‌ড়ি‌তে। কা‌রোর সা‌থে কোন শত্রুতা নেই। মাদকাসক্তরা চুরি করতে এসে এমন ঘটনা ঘটাতে পারে। ঘটনার সুষ্ঠ তদন্ত ক‌রে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি কর‌ছি।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আহসান উল্লাহ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে একদিন আগে তাকে হত্যা ক‌রে ফে‌লে রে‌খে গে‌ছে দৃষ্কৃ‌তিকারীরা। মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন‌্য হাসপাতা‌লে প্রেরণ করা হ‌য়ে‌ছে। তদন্ত চল‌ছে দোষী‌দের আইনের আওতায় আনা হ‌বে।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।