টাঙ্গাইলে সার্কিট হাউজে ছাদ বাগানের কার্যক্রম উদ্বোধন


০৪:২৫ পিএম, ১৬ জুলাই ২০২৩
টাঙ্গাইলে সার্কিট হাউজে ছাদ বাগানের কার্যক্রম উদ্বোধন - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাইলে সার্কিট হাউজের ছাদ বাগানের কার্যক্রম শুরু করা হয়েছে। রবিবার (১৬ জুলাই)সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার ফিতা কেটে ও ফলক উন্মোচন করে এ ছাদ বাগান কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় স্থানীয় সরকারের উপ-পরিচালক শামীম আরা রিনি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওলিউজ্জামান, অতিরিক্ত জেলা জেলা প্রশাসক (রাজস্ব) আবুল হাশেম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুর রহিম সুজন, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) নাফিসা আক্তার, পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রাকিবুল হাসান রাসেল এবং টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারাগণ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, ছয় তলা বিশিষ্ট নতুন এ সার্কিট হাউসটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেছেন। যার ফলে আমরা সুযোগ পেয়েছি ছাদ বাগান করার। এক ইঞ্চি জমিও ফাঁকা থাকবে না, তা বাস্তবায়নের লক্ষে বৃক্ষরোপন এবং কৃষি চাষাবাদ করছি। পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুয়ায়ী ছাদ বাগানেও আমরা অনেক আগ্রহ হয়েছি। এখানে প্রায় শতাধিক গাছের চারা রোপন করা হয়েছে। এ ছাদ বাগানে বিভিন্ন ধরনের ফুল ও ফল রয়েছে।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।