টাঙ্গাইলে মহাসড়কে যাত্রীবেশে ডাকাতি, চালকসহ আটক ৩


টাঙ্গাইলে মহাসড়কে যাত্রীবেশে ডাকাতি, চালকসহ আটক ৩ - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের কালিহাতিতে যাত্রীবাহী বাসে ডাকাতি করে পালানোর সময় বাস চালকসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে জেলা ট্র্যাফিক পুলিশের সার্জেন্ট মুশফিক ও এটিএসআই জাহাঙ্গির আলমের সহযোগিতায় ঢাকা বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ময়মনসিংহ লিং রোড এলেঙ্গা রাজাবাড়ি থেকে তাদের আটক করা হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
আটকরা হলেন- ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মান্নানের ছেলে বাস চালক রুহুল আমিন (৩০), টাঙ্গাইলের মির্জাপুর মিঞ্জু মিয়ার ছেলে মিজানুর রহমান (৩২) ও জামালপুরের সাজ্জাদ হোসেনের ছেলে সোহান আহম্মেদ (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী এসএস ট্রাভেলস্ যাত্রীবাহী বাসে চন্দ্রা থেকে কয়েকজন গরুর ব্যাপারী ওঠেন। পথে মির্জাপুর রেলক্রসিং পার হলে বাসে থাকা ডাকাত দলের সদস্যরা গরুর বেপারীদের মারধর করে তাদের কাছে থাকা টাকা পয়সা লুট করে বাস থেকে নামিয়ে দেন।

পরে তারা জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে কন্ট্রোল রুম থেকে বাসে ডাকাতির বিষয়টি সবখানে পৌঁছানো হয়। পরে বিকেল পাঁচটার দিকে ময়মনসিংহ লিং রোড এলেঙ্গা রাজাবাড়ি ক্রস করার সময় ওই বাসটি গতিরোধ করা হয়। এ সময় ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ দৌড়ে তিনজনকে আটক করতে সক্ষম হয়।
কালিহাতি থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ডাকাতরা পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তিনজনকে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।