টাঙ্গাইলে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে জৈষ্ঠ ও নবীন সাংবাদিকদের মিলন মেলা


০৯:৩৮ পিএম, ৩ জুলাই ২০২৩
টাঙ্গাইলে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে জৈষ্ঠ ও নবীন সাংবাদিকদের মিলন মেলা - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাইলে দেশের অন্যতম বেসরকারী টেলিভিশন চ্যানেল এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এনটিভির ২০ বছর পূর্তি ও ২১ বছরে পদার্পন উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

এসময় টাঙ্গাইল প্রেসক্লাবে প্রবীন ও নবীন সাংবাদিকদের এক মিলন মেলায় পরিনত হয়।

এনটিভি দর্শক ফোরাম টাঙ্গাইল শাখার সাধারন সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবুর সভাপতিত্বে এনটিভির বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও অনুষ্ঠান নিয়ে প্রশংসা করেন জৈষ্ঠ সাংবাদিকরা।

তারা বলেন, এনটিভির পথচলা থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আজ পর্যন্ত অবিচল রয়েছে। এনটিভি আজ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। এনটিভির প্রতিষ্ঠবার্ষিকীর এ অনুষ্ঠান টাঙ্গাইলের জৈষ্ঠ ও নবীন সাংবাদিকের এক মিলন মেলায় পরিনত করেছে। আলোচকরা এনটিভির কলাকৌশলী সাংবাদিক ও অনুষ্ঠান বিভাগের সকলকে জন্মদিনে শুভেচ্ছা জানান।

আলোচনা সভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক পুর্বাকাশ পত্রিকার সম্পাদক এডভোকেট খান মোহাম্মদ খালেদ, প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাবেক সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ, প্রবীন সাংবাদিক বিমান বিহারী দাস, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক শামসাদুল আখতার শামীম প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এনটিভির স্টাফ করেসন্ডেন্ট মহব্বত হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের দপ্তর ও লাইব্রেরী সম্পাদক অরন্য ইমতিয়াজ।

পরে টাঙ্গাইলের জৈষ্ঠ সাংবাদিকরা বর্ষপুর্তির কেক কেটে দিবসটি উদযাপন করেন।

অনুষ্ঠানে টাঙ্গাইল জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্টস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন অনলাইন ও নিউজ পোর্টালের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।