টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় সিএনজি চা‌লিত অটোরিকশা চালক নিহত


০৮:৪৬ পিএম, ২৬ মার্চ ২০২২
টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় সিএনজি চা‌লিত অটোরিকশা চালক নিহত - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাই‌লে ভূঞাপুরে ট্রেনের সঙ্গে সিএনজি চা‌লিত অ‌টো‌রিকশার সংঘ‌র্ষে অ‌টো‌রিকশা চা‌লক নিহত হ‌য়ে‌ছেন। এ‌তে সিএন‌জি‌তে থাকা আ‌রো দুইজন আহত হ‌য়ে‌ছেন। আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হয়েছে। শ‌নিবার (২৬ মার্চ) বি‌কে‌লে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাই‌নের বিল আমুলা এলাকায় এই দুর্ঘটনা ঘ‌টে।

আরো পড়ুন: টাঙ্গাইলে স্কুলছাত্র রাহাত হত্যার রহস্য উদঘাটন

নিহত সিএন‌জি চালক জা‌হিদুল ইসলাম (২৮) উপ‌জেলার গো‌বিন্দাসী ইউ‌নিয়‌নের খানুরবা‌ড়ি গ্রা‌মের আবজা‌লের ছে‌লে। আহতরা হ‌লেন, উপ‌জেলার কাগমারীপাড়া গ্রা‌মের শামছুর ছে‌লে বাদশা (৩৫) ও ধুব‌লিয়া গ্রা‌মের র‌হিজ উ‌দ্দি‌নের ছে‌লে র‌বিউল আলম (৩৫)।

স্থানীয়রা জানান, সিএন‌জি‌ অটোরিকশাযো‌গে  চালকসহ দুইজন যাত্রী  ভূঞাপুর থেকে বঙ্গবন্ধু সেতু‌তে যা‌চ্ছিল। অটোরিকশাটি বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাই‌নের বিল আমুলা এলাকার অর‌ক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় জামালপুর থে‌কে ছে‌ড়ে আসা বঙ্গবন্ধু সেতুগামী লোকাল ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় দুর্ঘটনায় অটোরিকশাটি খা‌দে প‌ড়ে যায়। এ‌তে সিএন‌জির চালক নিহত হয়।

এসময় গুরুত্বর আহত হয় আ‌রো দুইজন। আহত‌দের উদ্ধার করে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের নেয়া হ‌লে উন্নত চি‌কিৎসার জন্য দা‌য়িত্বরত চি‌কিৎসক তা‌দের টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠায়।

ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. ফরিদুল ইসলাম ব‌লেন, ট্রেন দুর্ঘটনায় সিএন‌জি চালক নিহত হওয়ার খবর পাওয়া গে‌ছে। এছাড়া আ‌রো দুইজন আহত হ‌য়ে‌ছে।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।