মধুপুরে পরাজিত প্রার্থীর সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন


০৯:১৪ পিএম, ১৪ মে ২০২৪
মধুপুরে পরাজিত প্রার্থীর সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন - Ekotar Kantho

একতার কণ্ঠঃ টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী ছরোয়ার আলম খান আবু’র কর্মী (দোয়াত কলম) সমর্থকদের ওপর হামলা, বাড়িঘর ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) বিকালে উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের শ্রীরামবাড়ী এলাকায় ভুক্তভোগী পরিবাররা বাড়ির সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করে।মানববন্ধনে ২০ টি পরিবারের নারী ও পুরুষ অংশগ্রহণ করে।

মানববন্ধনে ভুক্তভোগীরা জানায়, বুধবার (৮ মে) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর বৃহস্পতিবার (৯ মে) সকালে উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের শ্রীরামবাড়ী ও অরনখোলা ইউনিয়নের জলছত্র গ্রামে বিজয়ী প্রার্থী মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ইয়াকুব আলীর কর্মী সমর্থকরা হামলা ও ভাংচুর চালায় । হামলায় কমপক্ষে ৫ জন আহত হয়েছেন বলেও অভিযোগ করেন ভুক্তভোগীরা।

উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শ্রীরামবাড়ীর বাসিন্দা ও দোয়াত-কলম প্রতীকের সমর্থক আল-আমিন বলেন, পরাজিত প্রার্থী আবু খানের নির্বাচন করায় বিজয়ী প্রার্থী ইয়াকুব আলীর সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে বাড়ীতে হামলা চালায়। এ সময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে তারা। নির্বাচনের ফলাফল ঘোষণার পড়ে রাত ১২টার দিকে সাবেক ইউপি সদস্য আব্দুল আলীম ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, সোলায়মান, আসলাম, নুরু ড্রাইভার, মামুন, খোকাসহ দেশীয় অস্ত্র, লাঠিসোটা ও তার দলবল নিয়ে অতর্কিতভাবে হামলা ও ভাংচুর করে। এছাড়া ১৫ থেকে ২০ মন আবাদি ফসল ভূট্রা নিয়ে যায়।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।