টাঙ্গাইলে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


০৮:৫৯ পিএম, ১২ ফেব্রুয়ারী ২০২৪
টাঙ্গাইলে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - Ekotar Kantho
সোমবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়

একতার কণ্ঠঃ বর্ণাঢ্য আয়োজনে টাঙ্গাইলে জাতীয় সাংবাদিক সংস্থার (জেএসএস) ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে দিনটি উদযাপন করা হয়।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে শহরের হাউজিং এস্টেট থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় হাউজিং এস্টেটে অবস্থিত জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে দিনটি উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের সভাপতি মাসুদুর রহমান মিলনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের সিনিয়র তথ্য অফিসার তাসলিমা জান্নাত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক লোকধারা পত্রিকার সম্পাদক এনামুল হক দীনা।

20230826-141431

জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের যুগ্ন-সাধারন সম্পাদক মো. আরমান কবীর সৈকতের সঞ্চালনায় আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আবুল কালাম সিদ্দিকী নিপু, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম টুটুল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নাজমুল হাসান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সবুজ সরকার, অর্থ-সম্পাদক আব্দুল মোতালেব, মানবাধিকার সম্পাদক উজ্জ্বল মিয়া, সহ-দপ্তর সম্পাদক সাগর আহম্মেদ, যুগ্ম আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ রমজান আলী, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক শুভ সাহা, সহ-ক্রীড়া সম্পাদক সাহান হাসান, কার্যকরী সদস্য খায়রুল ইসলাম, মাসুম, রেজাউল সহ জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পরে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সভাপতি মাছুদুর রহমান মিলন দিনের কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (১৪ ফেব্রুয়ারি) জাতীয় সাংবাদিক সংস্থার আয়োজনে হাউজিং এস্টেটে অবস্থিত টাঙ্গাইল জেলা ইউনিটের কার্যালয়ে এক পিঠা উৎসবের আয়োজন করা হবে।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।