স্কুলছাত্রকে গলাকেটে হত্যা: প্রতিবন্ধী বাবার পাশে জেলা প্রশাসক


০৯:৩৪ পিএম, ১০ মে ২০২৩
স্কুলছাত্রকে গলাকেটে হত্যা: প্রতিবন্ধী বাবার পাশে জেলা প্রশাসক - Ekotar Kantho

একতার কণ্ঠঃ অভাব-অনটনের সংসারে পড়াশোনার খরচ ও পরিবারকে আর্থিক সহযোগিতা করতে প্রতিবন্ধী বাবার অটোভ্যান নিয়ে বাড়তি আয়-রোজগারের আশায় বের হওয়া স্কুলছাত্রকে গলাকেটে নির্মমভাবে হত্যা করেছিল দুর্বৃত্তরা। সেই অসহায় পরিবারের পাঁশে দাঁড়ালেন টাঙ্গাইলের জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার।

বুধবার (১০ মে) সকালে উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (৯ মে) দিনব্যাপী উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন ও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এক মতবিনিময় সভায় উপজেলার অর্জুনা ইউনিয়নের বলরামপুর গ্রামে ওই স্কুলছাত্রের প্রতিবন্ধী বাবা সুজন তালুকদারের হাতে অটোভ্যানের চাবি তুলে দেন তিনি (জেলা প্রশাসক)।

নিহত স্কুল ছাত্রের নাম জাহিদুল ইসলাম (১৪)। সে  বলরামপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ব্যাপারে জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার বলেন, জাহিদুল নামে স্কুলছাত্রের বাবা প্রতিবন্ধী ও পরিবারটি দরিদ্র । বাড়তি আয়ের আশায় অটোভ্যান নিয়ে বের হলে দুর্বৃত্তরা কাঁচি দিয়ে তার গলা কেটে হত্যার পর অটোভ্যানটি ছিনতাই করে নেয়। এতে করে পরিবারটি আরও ক্ষতিগ্রস্ত ও মানষিকভাবে ভেঙে পড়ে। তাই ওই অসহায় পরিবারকে একটি নতুন অটোভ্যান উপহার দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহিমা বিনতে আখতার, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি, ভুঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, গত ১ মার্চ রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুর-গোপালপুর আঞ্চলিক সড়কের ঘাটাইলের পাঁচটিকড়ি দক্ষিণপাড়া এলাকায় একটি প্রাইমারি স্কুলের পাশে জাহিদুল ইসলামকে গলাকেটে হত্যা করে তার অটোভ্যান ছিনতাইয়ের পর পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তার চাচা শামছুল ইসলাম বাদী হয়ে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


পাঠকের মতামত

-মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিউজটি শেয়ার করুন

কপিরাইট © ২০২২ একতার কণ্ঠ এর সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।